1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন ইলিয়াস কাঞ্চন!

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৫৪৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রতিবারই আলোচনায় থাকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারও তার ব্যতিক্রম নয়। শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে। শিগগিরই নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে।

নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা এরইমধ্যে প্রস্তুতি নেওয়া শুরু করেছেন। সম্ভাব্য প্রার্থীরা নির্বাচন নিয়ে কথা বলছেন সমিতির সদস্যদের সঙ্গে। বেশ কিছু দিন থেকেই চিত্রনায়িকা নিপুণের প্যানেল নিয়ে চলছিলো আলোচনা। আগে গুঞ্জন উঠেছিল নিপুণের প্যানেলে সভাপতি পদে লড়বেন শাকিব খান। তবে সে গুঞ্জন বেশিদিন টিকেনি। এবার আবারও গুঞ্জন উঠেছে নিপুণের প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করবেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

এদিকে নির্বাচনের বিষয়ে এখনো মুখ খুলেননি বেঁদের মেয়ে জ্যোৎসা খ্যাত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তবে নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে তার এক ঘনিষ্ঠজন জানিয়েছেন নিপুণের প্যানেলে ইলিয়াস কাঞ্চন নির্বাচন করবে কথাটা ঠিক না। অনেকেই এসেছেন, তার সঙ্গে আলাপ করেছেন। সব শিল্পীরা চাচ্ছেন ইলিয়াস কাঞ্চন নির্বাচনে প্রার্থী হোক।

তিনি আরও জানান, যে কয়েকটি প্যানেলের নাম শোনা যাচ্ছে সবাই ইলিয়াস কাঞ্চনকে নির্বাচনের অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছেন। ইলিয়াস কাঞ্চন নিজেও নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন। তবে কার প্যানেল থেকে কিংবা নির্বাচনে অংশ নেবেন কিনা সে বিষয়ে ৮ জানুয়ারির পর আনুষ্ঠানিক ভাবে জানাবেন।

অভিনেতা ইলিয়াস কাঞ্চন বছরে সড়ক দুর্ঘটনায় সারাদেশে কতজন মানুষ মারা যান বাৎসরিক সেই পরিসংখ্যান করেন তিনি। এই পরিসংখ্যান নায়ক প্রতি বছরের ৮ জানুয়ারি সরকারের কাছে জমা দেন। আর এ কারণেই ব্যস্ত আছেন তিনি। তাই শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আপাতত কিছু জানাতে চান না।

দীর্ঘ ক্যারিয়ারে সাড়ে ৩৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন। চলচ্চিত্রের এক সময়ের এই দাপুটে নায়ক ‘নিরাপদ সড়ক চাই’-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। প্রথম স্ত্রী জাহানারা কাঞ্চনের মৃত্যুর পর তিনি নিরাপদ সড়ক চাই আন্দোলন গড়ে তোলেন ইলিয়াস কাঞ্চন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..